Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

UAE-India CEPA কাউন্সিল (UICC) , ইণ্ডিয়ান চেম্বার অফ কমার্স (ICC) মউ স্বাক্ষর করলো

দেবাঞ্জন দাস; ১১ মে : UAE-India CEPA কাউন্সিল (UICC) , ইণ্ডিয়ান চেম্বার অফ কমার্স (ICC) এর সাথে মউ সাক্ষর করলো , যা UAE এবং ভারতের মধ্যে অর্থনৈতিক ও বাণিজ্য সম্পর্ক জোরদার করার জন্য একটি কৌশলগত অংশীদারিত্ব শুরু করেছে। তাদের ন…


 দেবাঞ্জন দাস; ১১ মে : UAE-India CEPA কাউন্সিল (UICC) , ইণ্ডিয়ান চেম্বার অফ কমার্স (ICC) এর সাথে মউ সাক্ষর করলো , যা UAE এবং ভারতের মধ্যে অর্থনৈতিক ও বাণিজ্য সম্পর্ক জোরদার করার জন্য একটি কৌশলগত অংশীদারিত্ব শুরু করেছে। তাদের নিজ নিজ ম্যান্ডেটের সাথে সারিবদ্ধভাবে, UICC এবং ICC প্রচেষ্টা, সংস্থান এবং ধারণাগুলিকে একত্রিত করবে এবং UAE-ভারত দ্বিপাক্ষিক অর্থনৈতিক অংশীদারিত্বের উল্লেখযোগ্য সম্ভাবনা সম্পর্কে UAE এবং ভারতের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে সহযোগিতা করবে।


 এমওইউ অংশগ্রহণকারীদের মধ্যে একটি বিস্তৃত-ভিত্তিক অংশীদারিত্ব প্রতিষ্ঠা করে, যা UAE-ভারত দ্বিপাক্ষিক অর্থনৈতিক অংশীদারিত্ব এবং বিশেষ করে UAE-ভারত CEPA-এর জনসাধারণের প্রচারের উপর দৃষ্টি নিবদ্ধ করে। উভয় সংস্থাই দ্বিপাক্ষিক অর্থনৈতিক অংশীদারিত্বের উল্লেখযোগ্য সম্ভাবনা সম্পর্কে UAE এবং ভারতের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে সহযোগিতা করবে, UAE এবং ভারতীয় কোম্পানিগুলির জন্য UAE-India CEPA লাভের সুযোগ তুলে ধরবে, এবং বর্ধিত অর্থনৈতিক সমর্থনের জন্য UAE এবং ভারতীয় বেসরকারি খাতের স্টেকহোল্ডারদের একত্রিত করবে। তার সাথে বিনিয়োগ, এবং দুই দেশের মধ্যে বাণিজ্য সংক্রান্ত দিকে কথোপকথন এবং তথ্য আদান-প্রদানে জড়িত থাকবে, সদস্যদের সচেতনতার জন্য উপায়গুলি বিকাশ করবে, যৌথ ইভেন্টের হোস্টিং অন্বেষণ করবে এবং সদস্যদের মিথস্ক্রিয়াকে সহজতর করবে, সাংগঠনিক ভূমিকার প্রচার করবে এবং সংস্থার নিজ নিজ নেতৃত্বের মধ্যে বাস্তব সহযোগিতা প্রসারিত করার সুযোগ খুঁজবে।