Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

XS-162GS এবং XS-160GS গাড়ির স্পিকার লঞ্চ করলো সোনি ইন্ডিয়া

দেবাঞ্জন দাস; ২১ মে : সোনি ইন্ডিয়া অটোমোটিক সাউন্ড রিভলিউশনের লেটেস্ট অ্যাডিশন, XS-162GS এবং XS-160GS গাড়ির স্পিকার লঞ্চ করলো। যারা তাদের কারখানার গাড়ির অডিও থেকে শ্রুতিমধুর আপগ্রেড করতে চান তাদের জন্য প্রকৌশলী, নতুন GS লাইন-…


দেবাঞ্জন দাস; ২১ মে : সোনি ইন্ডিয়া অটোমোটিক সাউন্ড রিভলিউশনের লেটেস্ট অ্যাডিশন, XS-162GS এবং XS-160GS গাড়ির স্পিকার লঞ্চ করলো। যারা তাদের কারখানার গাড়ির অডিও থেকে শ্রুতিমধুর আপগ্রেড করতে চান তাদের জন্য প্রকৌশলী, নতুন GS লাইন-আপ তার সূক্ষ্ম সুর করা আওয়াজের সাথে একটি রূপান্তরমূলক যাত্রার প্রতিশ্রুতি দেয়। XS-162GS ১৬ সেমি (৬.৫”) ২ -ওয়ে কম্পোনেন্ট স্পিকার অফার করে, যেখানে XS-160GS ১৬ সেমি (৬.৫”) ২-ওয়ে কোএক্সিয়াল স্পিকার দেয়। নির্ভুলতার সাথে তৈরি, এই স্পিকারগুলি সমৃদ্ধতার জন্য যৌগিক পলিপ্রোপিলিন কোন উফার, প্রতিক্রিয়াশীল নোটগুলির জন্য চারপাশে ফোম রাবার এবং নেচারাল সাউন্ড বিচ্ছুরণের জন্য সিল্ক সফট ডোম টুইটারের মতো বৈশিষ্ট্যগুলি নিয়ে গর্ব করে। সোনি ইন্ডিয়ার স্থায়িত্বের প্রতিশ্রুতি পরিবেশ-সচেতন প্যাকেজিং এবং কালি ব্যবহার হ্রাসের মাধ্যমে উজ্জ্বল হয়, যা পরিবেশগত দায়িত্বের প্রতি তাদের উত্সর্গ প্রতিফলিত করে।


XS-162GS এবং XS-160GS গাড়ির স্পিকারগুলি বিশেষভাবে ভারতের জন্য তৈরি করা হয়েছে এবং ভারতীয় বাজারের পছন্দ এবং চাহিদাগুলি পূরণ করার জন্য তৈরি করা হয়েছে৷ ৩৫০ ওয়াট এর সর্বোচ্চ শক্তি এবং ৬০ ওয়াট এর আরএমএস (RMS) সহ, উভয় মডেলই বর্ধিত স্বচ্ছতা এবং ক্লিয়ার সাউন্ড রিপ্রোডাকশন সহ শক্তিশালী অডিও আউটপুট অফার করে।


XS-162GS এবং XS-160GS স্পিকারের মূল বৈশিষ্ট্য:

কম্পোজিট পলিপ্রোপিলিন কোন উফার: সর্বোত্তমভাবে ডিজাইন করা পলিপ্রোপিলিন ডায়াফ্রাম গভীর বাস দেয় যখন চাপা পিকগুলি এবং টুইটারের সাথে মধ্য এবং উচ্চ ফ্রিকোয়েন্সি মসৃণ একীকরণে তুলে ধরে।


ফোম রাবার দিয়ে চারপাশ ঘেরা : উফার চারপাশের উপাদানটি ফোম রাবার দিয়ে তৈরি, একটি বায়ু-ভরা ম্যাট্রিক্স কাঠামোর সাথে তৈরি যা হালকা-ওজন এবং টেকসই, প্রতিক্রিয়াশীল ব্যাস নোটগুলির জন্য সর্বোত্তম স্যাঁতসেঁতে বৈশিষ্ট্য প্রদান করে।


সিল্ক সফট ডোম টুইটার: আমাদের প্রিমিয়াম স্পিকার ডিজাইনের জন্য তৈরি করা প্রযুক্তির উপর ভিত্তি করে, সফট-ডোম টুইটার একটি সমতল ফ্রিকোয়েন্সি প্রতিক্রিয়া এবং বিস্তৃত বিচ্ছুরণ নিয়ে গর্ব করে। এছাড়াও, এর সিল্ক ডায়াফ্রাম ভাল অভ্যন্তরীণ লস সহ নেচারাল এবং মসৃণ সাইন্ড দেয়।


ডায়নামিক এয়ার ডিফিউজার: ইন্টিগ্রেটেড ডায়নামিক এয়ার ডিফিউজার মসৃণ কোন ট্রাভেল এবং ভয়েস কয়েলকে ঠান্ডা করার জন্য দক্ষ বায়ু সঞ্চালন নিশ্চিত করে।


প্রগতিশীল হাই রেট স্পাইডার : শব্দগতভাবে অপ্টিমাইজ করা স্পাইডার উচ্চতর শক্তি হ্যান্ডলিং এবং বায়ুপ্রবাহের অনুমতি দেয়, একটি প্রোফাইল সহ স্পিকার কোন আরও দ্রুত এবং সুনির্দিষ্ট কুশনিংয়ের জন্য ডিজাইন করা হয়েছে।


সহজ ইনস্টলেশন: ছোট টুইটার চেসিস এবং অগভীর উফার বাস্কেট কারখানার গ্রিলগুলির সাথে সরাসরি হস্তক্ষেপ কমায়, যা বিভিন্ন ধরণের যানবাহনে সহজ ইনস্টলেশন সক্ষম করে।


ফেজ প্লাগ (শুধু XS-162GS): উফারের রেজোন্যান্স ড্যাম্পিং ফেজ প্লাগ মিলিত টুইটারের সাথে ক্রসওভার পয়েন্ট পর্যন্ত আদর্শ ফ্রিকোয়েন্সি প্রতিক্রিয়া উপলব্ধি করতে সাহায্য করে।


সরবরাহ করা টুইটার মাউন্ট/অ্যাডাপ্টার (শুধুমাত্র XS-162GS): নতুন ডিজাইন করা অ্যাঙ্গেল মাউন্ট এবং সারফেস মাউন্ট অ্যাডাপ্টার সেরা অ্যাকোস্টিক ফলাফলের জন্য বিভিন্ন ধরনের যানবাহনে সুন্দর ইনস্টলেশন নিশ্চিত করে।


ইন-লাইন ক্রসওভার নেটওয়ার্ক (শুধুমাত্র XS-162GS): ইন-লাইন ক্রসওভার নেটওয়ার্কগুলি বিভিন্ন গাড়িতে সহজে ইনস্টলেশন উপলব্ধি করতে সক্ষম করে।


নতুন লাইন-আপটি ২৭ মে ২০২৪ এর পর থেকে ভারত জুড়ে নির্বাচিত গাড়ি ডিলারদের কাছে উপলব্ধ হবে।


দাম : 

XS-162GS: ১৬,৯৯০/- 

 XS-160GS: ১২,৯৯০/-