Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর সমন্বয় সংস্থার বার্ষিক সাধারণ সভা

. নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর..... মেদিনীপুর সমন্বয় সংস্থা, মেদিনীপুর টাউন আঞ্চলিক ইউনিটের একাদশ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের কে ডি কলেজ অফ কমার্স এন্ড জেনারেল স্টাডিজ এর সভাকক্ষে। ইউনিট সভাপতি মানিক চন্দ্র ঘা…


. নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর..... মেদিনীপুর সমন্বয় সংস্থা, মেদিনীপুর টাউন আঞ্চলিক ইউনিটের একাদশ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের কে ডি কলেজ অফ কমার্স এন্ড জেনারেল স্টাডিজ এর সভাকক্ষে। ইউনিট সভাপতি মানিক চন্দ্র ঘাঁটা ও সম্পাদক মৃত্যূঞ্জয় খাটুয়া যৌথ ভাবে সংস্থার ত্রিবর্ণ রঞ্জিত পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সভার সূচনা করেন। অনুষ্ঠানের সূচনা হয়। সভায় উপস্থিত অতিথি বৃন্দ সহ উপস্থিত সকলকে চন্দনের ফোঁটা দিয়ে বরণ করে নেন ইউনিট সদস্যা সোনালী ঘাঁট, মণীষা ভট্টাচার্য। সম্পাদক মৃত্যুঞ্জয় খাটুয়ার প্রস্তাক্রমে সভাপতি মানিক চন্দ্র ঘাঁটা, কার্যকরী সভাপতি ডঃ মিলন কুমার সরকার,সহ সভাপতি অমিতাভ দাস ও সবিতা মান্নাকে নিয়ে গঠিত সভাপতিমন্ডলী এদিনের সভা পরিচালনা করেন। সভাপতি মানিক চন্দ্র ঘাঁটা  স্বাগত বক্তব্য রাখেন। কার্যকরী সভাপতি ডঃ মিলন কুমার সরকার শোক প্রস্তাব পাঠ করেন। পঞ্চম দ্বি-বার্ষিক সম্মেলন তথা দশম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ করা হয়।সকলের সমর্থনে  ও সম্মতিতে সেটি গৃহীত ও অনুমোদিত হয়।

সম্পাদক মৃত্যূঞ্জয় খাটুয়া বার্ষিক সম্পাদকীয়  প্রতিবেদন পেশ করেন। ইউনিট কোষাধ্যক্ষ ডাঃ অরূপ কুমার দাস ২০২৩-২৪ আর্থিক বছরের নিরীক্ষিত আয়-ব্যয়ের হিসাব সভায় তুলে ধরেন। সংস্থার সাধারণ সম্পাদক সম্মানীয় রতিকান্ত মালাকার, যুগ্ম-সম্পাদক শ্যামাপদ জানা, নেতৃত্ব সুব্রত কুমার মাজি সভার সাফল্য কামনা করে বক্তব্য রাখেন।

বার্ষিক সম্পাদকীয় প্রতিবেদন ও আয়-ব্যয়ের হিসাবের উপর আলোচনায় অংশগ্রহণ করেন রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত শিক্ষক ডঃ নির্মলেন্দু দে, অধ্যক্ষ ডঃ গোপাল চন্দ্র বেরা,অধ্যক্ষ ডঃ  দুলাল চন্দ্র দাস,অধ্যাপক অজিত কুমার বেরা, অধ্যাপক ডঃ সুরেশ চন্দ্র দাস,ডাঃ বিমল কুমার গুড়িয়া,চিত্তরঞ্জন গরাই,পরিমল মাহাত প্রমুখ ব্যক্তিগণ।সম্পাদক তার জবাবি ভাষনে সদস্যদের আলোচনার উত্তর দেন। আলোচনা শেষে সভাপতির আহ্বানে বার্ষিক সম্পাদকীয় প্রতিবেদন ও আয়-ব্যয়ের হিসাব  সর্বসম্মতিক্রমে গৃহীত হয় ও অনুমোদিত হয়।সভায় সংগঠনের শতাধিক সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন।