Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর সত্যসাই সেবা সমিতির উদ্যোগে রক্তদান শিবির...

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....রক্তের গ্রীষ্মকালীন সংকট মেটাতে এগিয়ে এলো শ্রী সত্যসাই সেবা সমিতি। রবিবার সংগঠনের মেদিনীপুর শহর শাখার উদ্যোগে এবং সংগঠনের বিষরা শাখা ও শালবনী শাখার সহযোগিতায় মেদিনীপুর শহরের দ্বারিবাঁধ এলাকার সেনগ…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....রক্তের গ্রীষ্মকালীন সংকট মেটাতে এগিয়ে এলো শ্রী সত্যসাই সেবা সমিতি। রবিবার সংগঠনের মেদিনীপুর শহর শাখার উদ্যোগে এবং সংগঠনের বিষরা শাখা ও শালবনী শাখার সহযোগিতায় মেদিনীপুর শহরের দ্বারিবাঁধ এলাকার সেনগুপ্ত ভবনে অনুষ্ঠিত হলো একটি রক্তদান শিবির। এই শিবিরে বেশ কয়েকজন মহিলা সহ মোট ৪৮ জন রক্তদাতা রক্তদান করেন। রক্তদান করেন সেবা সমিতির সদস্য-সদস্যারা ও শুভানুধ্যায়ীরা। রক্ত সংগ্রহ করেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল ব্লাড সেন্টার কর্তৃপক্ষ। এদিনের শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন সংস্থার আহ্বায়ক দিলীপ কুমার দাস,সংস্থার ডিস্ট্রিক্ট এডুকেশন কো-অর্ডিনেটর বাবলু দত্ত , বর্ষীয়ান সদস্য দীপক খাঁড়া , শুভ্রনাথ পাঁজা, ডিস্ট্রিক্ট সার্ভিস কো-অর্ডিনেটর অর্পিতা দাস, শেফালী সাউ দত্ত  প্রমুখ ।

ছিলেন রক্তদান আন্দোলনের কর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, সমাজকর্মী বাসুদেব চক্রবর্তী সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। শিবির সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সত্য সাই সেবা সমিতির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।