Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টিভিএস মোটর কোম্পানি TVS NTORQ 125 রেস এডিশনের জন্য লঞ্চ করল নতুন যৌবনে ভরপুর মেরিন ব্লু রং

দেবাঞ্জন দাস; ১২ সেপ্টেম্বর : দু চাকা ও তিন চাকার গাড়ির বিখ্যাত নির্মাতা টিভিএস মোটর কোম্পানি আজ TVS NTORQ 125 রেস এডিশনের জন্য নতুন মেরিন ব্লু রং লঞ্চ করল। এই আকর্ষণীয় নতুন শেড এখনকার রেস এডিশন রেড রংয়ের পাশাপাশিই বিক্রি করা হবে…


দেবাঞ্জন দাস; ১২ সেপ্টেম্বর : দু চাকা ও তিন চাকার গাড়ির বিখ্যাত নির্মাতা টিভিএস মোটর কোম্পানি আজ TVS NTORQ 125 রেস এডিশনের জন্য নতুন মেরিন ব্লু রং লঞ্চ করল। এই আকর্ষণীয় নতুন শেড এখনকার রেস এডিশন রেড রংয়ের পাশাপাশিই বিক্রি করা হবে। রেস এডিশন রেড বিস্তীর্ণ অংশের ক্রেতাদের মধ্যে আদৃত এবং আধুনিক প্রজন্মের আরোহীদের বহু বছরের পছন্দ। TVS NTORQ 125 রেস এডিশনের নতুন চমকপ্রদ মেরিন ব্লু রং এবং রেসের চেকার্ড ফ্ল্যাগের অনুপ্রেরণায় তৈরি উজ্জ্বল গ্রাফিক্স এক স্বতন্ত্র স্টাইলের পরিচয় দেয় এবং স্কুটারটাকে নানাদিক থেকে নতুন করে তুলেছে। ব্ল্যাক, মেট্যালিক ব্ল্যাক ও মেট্যালিক ব্লুর অনন্য তিনরঙা মিশেল আরোহীকে সকলের মাঝে চোখে পড়ার মত আলাদা হওয়ার অনুভূতি দেয়।


স্টেলদ এয়ারক্রাফটের ডিজাইন থেকে অনুপ্রাণিত TVS NTORQ 125 রেস এডিশন একটা সিগনেচার এলইডি টেল ও হেডল্যাম্প সমেত এক তীক্ষ্ণ, আক্রমণাত্মক স্টাইলের প্রতীক। স্কুটারে অনন্য ‘রেস এডিশন’ এমব্লেম টিভিএসের রেসিং পরিচিতিকে আরও জোরালোভাবে প্রকাশ করে। খেলোয়াড়সুলভ স্টাব মাফলার, টেক্সচারওলা ফ্লোরবোর্ড এবং ডায়মন্ড কাট অ্যালয় চাকা স্কুটারটাকে আরও কেতাদুরস্ত করে তুলেছে।

TVS NTORQ 125 রেস এডিশনে আছে TVS SmartXonnectTM, যা আরোহীকে তার স্মার্টফোন স্কুটারের সাথে যুক্ত করতে দেয়। ফলে একগুচ্ছ স্মার্ট কানেকটেড ফিচার ব্যবহারযোগ্য হয়ে ওঠে। এই ফিচারগুলো একটা সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারের মাধ্যমে নাগালে আনা যায়, যে ক্লাস্টারে ৬০-এর বেশি ফিচার রয়েছে।


TVS NTORQ 125 রেস এডিশনকে শক্তি জোগায় এক ১২৪.৮ সিসি, এক সিলিন্ডারসম্পন্ন, ৪-স্ট্রোক, ৩-ভালভ, এয়ার-কুলড SOHC, ফুয়েল ইঞ্জেকটেড ইঞ্জিন। এই ইঞ্জিনের সর্বোচ্চ পাওয়ার আউটপুট হল ৬.৯ কিলোওয়াট @৭,০০০ আরপিএম/৯.৩৮ পিএস @৭,০০০ আরপিএম এবং সর্বোচ্চ টর্ক ১০.৫ এনএম @৫,৫০০ আরপিএম। রেস এডিশনের সর্বোচ্চ গতি ৯৫ কিলোমিটার প্রতি ঘন্টা এবং ০-৬০ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে পৌঁছয় মাত্র ৯ সেকেন্ডে।


পাস বাই সুইচ, ডুয়াল সাইড স্টিয়ারিং লক, পার্কিং ব্রেক এবং ইঞ্জিন কিল সুইচের মত গুরুত্বপূর্ণ ফিচার স্কুটারের উপযোগিতা আরও বাড়িয়ে তুলেছে। এছাড়াও TVS NTORQ 125 রেস এডিশনে আছে এক্সটার্নাল ফুয়েল ফিল, ইউএসবি চার্জার, এক বড় ২০ লিটার আন্ডারসিট স্টোরেজ এবং টিভিএসের পেটেন্ট করা EZ সেন্টার স্ট্যান্ড।

নতুন মেরিন ব্লু রংয়ের TVS NTORQ 125 রেস এডিশনের দাম ৮৭,০১১/- (উদাহরণ – শোরুম, দিল্লি)। নতুন শেডের স্কুটারের জন্য সারা ভারতের টিভিএস মোটর কোম্পানির অনুমোদিত ডিলারদের কাছে বুকিং চালু হয়ে গেছে।