Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সর্বভারতীয় নীট পরীক্ষায় ৬৫২ মার্কস পেয়ে বেশ ভালো ফল করেছে ললাট গঙ্গাধর পাঠশালা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সুশোভন গিরি

নিজস্ব সংবাদদাতা,বেলদা, খড়্গপুর......নীট পরীক্ষায় ভালো ফল করলো পশ্চিম মেদিনীপুরের সুশোভন গিরি।সম্প্রতি প্রকাশিত হয়েছিল সর্রভারতীয় নীট পরীক্ষার ফলাফল। আর এই পরীক্ষায় পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত দাঁতন- ২ নম্বর ব্লকের গ্রাম…

বাবা-মা ও প্রধান শিক্ষকের সাথে সুশোভন।


নিজস্ব সংবাদদাতা,বেলদা, খড়্গপুর......নীট পরীক্ষায় ভালো ফল করলো পশ্চিম মেদিনীপুরের সুশোভন গিরি।সম্প্রতি প্রকাশিত হয়েছিল সর্রভারতীয় নীট পরীক্ষার ফলাফল। আর এই পরীক্ষায় পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত দাঁতন- ২ নম্বর ব্লকের গ্রামীণ এলাকায় অবস্থিত ললাট গঙ্গাধর পাঠশালা হাইস্কুলের এবছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী,স্থানীয় গোকুলপুর গ্রামের বাসিন্দা, সুশোভন গিরি ৭২০ এর মধ্যে ৬৫২ মার্কস স্কোর করে মোটের উপর বেশ ভালো ফলাফল করছে। সুশোভনের বাবা সতীকিংকর গিরি একজন  সামান্য প্রাইভেট টিউটর, মা নমিতা গিরি একজন গৃহবধু। সুশোভনরা দু ভাই। ছোট ভাই সোহম একই স্কুলে ষষ্ঠ শ্রেণীতে পড়ে। সাধারণ নিম্নবিত্ত পরিবারে বড় হয়ে ওঠা সুশোভন কেবল মাত্র অনলাইন কোচিং ও বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকাগণের সহযোগিতায়  এই ফল করতে পেরেছে। সুশোভন ভবিষ্যতে কার্ডিওলজিস্ট হতে চায়।


গ্রামীণ এলাকায় অবস্থিত সরকারী বাংলা মাধ্যম স্কুলের ছাত্রের এই রেজাল্টে খুশি বিদ্যালয়ের প্রধান শিক্ষক  নবকান্ত জানা সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক--শিক্ষিকারা।খুশি সুশোভনের পরিবার-পরিজন, শুভানুধ্যায়ীরা ও এলাকার জনগন। প্রধান শিক্ষক নবকান্ত বাবু জানান,"সুশোভন এই বিদ্যালয়ের পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত প্রতিটি ক্লাসেই প্রথম স্থান অধিকার করে এসেছে"।তিনি আরও বলেন, পশ্চিম মেদিনীপুর জেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলের একটি স্কুল থেকে এবং সাধারণ পরিবার থেকে উঠে আসা সুশোভন এই ধরনের রেজাল্ট করায় আমরা খুশি ও গর্বিত। আমরা ওর সাফল্য কামনা করি"।

বিদ্যালয়ের শিক্ষক নারায়ণ মাইতি বলেন, সুশোভনের এই সাফল্য আগামী দিনে তাঁদের বিদ্যালয়ের অন্যান্য ছাত্র-ছাত্রীদের যেমন উৎসাহিত করবে, তেমনি গ্রামীণ এলাকার অনান্য স্কুল গুলির ছাত্র-ছাত্রীদেরও অনুপ্রাণিত করবে।