Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পরিবহনের নতুন দিগন্ত শুভেন্দুর হাত ধরে

১৪ কোটি টাকা ব্যয়ে পাঁচটি জেটি ও ভেসেলের উদ্ভ্ধন করেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। সুন্দরবনের নদী বক্ষে পরিবহনের নতুন দিগন্ত ।
বসিরহাট মহকুমার সন্দেশখালি ব্লকের দক্ষিন আকড়াতলা, কালিনগর, তুষখালি,ধামাখালি, এই পাঁচটি গুরুত্বপূর্ণ নদ…




১৪ কোটি টাকা ব্যয়ে পাঁচটি জেটি ও ভেসেলের উদ্ভ্ধন করেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। সুন্দরবনের নদী বক্ষে পরিবহনের নতুন দিগন্ত ।
বসিরহাট মহকুমার সন্দেশখালি ব্লকের দক্ষিন আকড়াতলা, কালিনগর, তুষখালি,ধামাখালি, এই পাঁচটি গুরুত্বপূর্ণ নদী ও সাগরের সংযোগস্থলে জেটির শুভ উদ্বোধন করেন  রাজ্যের পরিবহন সেচ জনপথ জল সম্পদ বিকাশ বিভাগের মাননীয় মন্ত্রী শুভেন্দু অধিকারী। এ ছাড়াও জলধারা যাত্রীবাহী  ভেসেলের ও শুভ সূচনা করেন। উপস্থিত ছিলেন
 খাদ্য ও সরবরাহ বিভাগ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, সাংসদ নুসরাত জাহান, জেলা পরিষদের পরিবহন তথ্য সংস্কৃতি কর্মদক্ষ ফিরোজ কামাল গাজী, সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতো, বিধায়ক দেবেশ মন্ডল, এবং এই অনুষ্ঠানের বিশিষ্ট আহবায়ক শেখ শাহাজান, জেলা পরিষদের সদস্য শিবপ্রসাদ হাজরা সহ সরকারি প্রতিনিধিরা ।
এই শুভ সূচনা হওয়ার মাধ্যমে দুই ২৪ পরগনার নদীপথে  যোগাযোগ সুদীর্ঘ হল। একদিকে যেমন সড়ক ও রেলপথের সঙ্গে মানুষের যোগাযোগ আরো সহজ হল। তেমনি গুরুত্বপূর্ণ নদী গুলো সুন্দরবনের বেদনী বিদ্যাধরী তুষখালী রায়মঙ্গল এই নদী গুলোর সংযোগস্থল সঙ্গে সুন্দরবনের কয়েকটি দ্বীপ সংযুক্তি হলো। যার ফলে উপকৃত হবেন কয়েক লক্ষ সুন্দরবন বাসী।
  এই দিন, জ্যোতিপ্রিয়  মল্লিক বলেন বেতনী নদীর ওপর নেজাট কালিনগর ব্রিজের কাজ খুব শীঘ্রই শুরু করে দিয়েচে রাজ্য সরকার।