Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আত্মপ্রকাশ করলো কবিতার বই "সবুজ ফসল"

প্রকাশিত হলো কবিতার বই "সবুজ ফসল"।কোরনা অনেক কিছুকে থামিয়ে দিলেও থামাতে পারেনি কবির কলমকে। সম্প্রতি বেশ কিছু কবি সাহিত্যিক ও সাহিত্যপ্রেমী মানুষের​ উপস্থিতিতে এই প্রথম বাংলা সাহিত্যের আঙিনায় সাফল‍্যের সঙ্গে পা রাখলেন প…

 

   


 প্রকাশিত হলো কবিতার বই "সবুজ ফসল"।

কোরনা অনেক কিছুকে থামিয়ে দিলেও থামাতে পারেনি কবির কলমকে। সম্প্রতি বেশ কিছু কবি সাহিত্যিক ও সাহিত্যপ্রেমী মানুষের​ উপস্থিতিতে এই প্রথম বাংলা সাহিত্যের আঙিনায় সাফল‍্যের সঙ্গে পা রাখলেন পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর-২ ব্লকের তেঁতুলমুড়ি গ্রামের তরুন কবি রবীন্দ্রনাথ পাল। এদিন বিকেলে সাঁকোয়া লকে বিশিষ্ট কবি লক্ষীকান্ত ঘোষের হাত ধরে প্রকাশ পেলো রবীন্দ্রনাথ বাবুর প্রথম কবিতার বই "সবুজ ফসল" ।


 এই বই প্রকাশ অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট, ছিলেন গুনীজনেরা। উপস্থিত ছিলেন কবি সাংবাদিক শিক্ষারত্ন শিক্ষক মানসকুমার দাস, কবি কান্ডারী সুদিন রহমান, কবি সেখ সোহরাবুদ্দিন, কবি কানাইলাল দাস, শিক্ষক বাবুল মল্লিক, শিক্ষক শশাংক দে, শিক্ষক মুক্তি দত্ত সহ বিশিষ্ট জনেরা।


 কবি রবীন্দ্রনাথ পালের কথা বলতে গিয়ে তাঁর জীবন দর্শন সবার সামনে তুলে ধরেন কবি সোহরাবুদ্দিন বাবু। রবীন্দ্রনাথ বাবু সম্পর্কে বলতে গিয়ে মানসবাবু তুলে ধরেন তরুন কবির জীবন যুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার কিছু কথা। কবি কান্ডারী সুদিন রহমানের ভাষায় ' রবীন্দ্রনাথ বাবু সংস্কৃতির মাটি কর্ষন করে যে সাহিত্যের বীজ বপন করলেন তা আগামী দিনে বাংলা সাহিত্যের  গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়াবে"