Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্রাহকদের পরিষেবা দিতে রাজ্যে প্রথম স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার " আমার গ্রাম আমার ব্যাঙ্ক রাত্রি চৌপাল" পরিষেবা চালু, খুশি গ্রহকরা

নন্দকুমারঃ বর্তমান সময়ে বিভিন্ন চিটফান্ড সংস্থায়, বা বিভিন্ন ব্যক্তির প্রলোভনে পা দিয়ে অনেকেই লক্ষ লক্ষ টাকা খোয়ায়। বিভিন্ন স্কিমের নাম করে টাকা নিয়ে নেয়। ফলে গ্রাহকরা না বুঝে সমস্যায় পড়ে। এবার গ্রহকরা যাতে সমস্যায় না পড়ে তার জন…



নন্দকুমারঃ বর্তমান সময়ে বিভিন্ন চিটফান্ড সংস্থায়, বা বিভিন্ন ব্যক্তির প্রলোভনে পা দিয়ে অনেকেই লক্ষ লক্ষ টাকা খোয়ায়। বিভিন্ন স্কিমের নাম করে টাকা নিয়ে নেয়। ফলে গ্রাহকরা না বুঝে সমস্যায় পড়ে। এবার গ্রহকরা যাতে সমস্যায় না পড়ে তার জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে "আমার গ্রাম আমার ব্যাঙ্ক রাত্রি চৌপাল" নামক একটি পরিষেবা চালু করা হয়। রাজ্যে প্রথম পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার ব্লকের বহিচবেড়িয়ায় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখায় অনুষ্ঠানিকভাবে পরিষেবার উদ্বোধন ঘটে।


উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নন্দকুমারের বিডিও শানু বক্সি, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পূর্ব মেদিনীপুর জোনের জেনারেল ম্যানেজার অজয় কুমার সিনহা সহ অন্যান্য আধিকারিকরা। এদিন অনুষ্ঠান মঞ্চ থেকে মহিষাদলের একটি সেচ্ছাসেবী সংস্থা বিদ্যাসাগর ওয়েলফেয়ার সোসাইটির হাতে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেওয়ায় আবাসিক পড়ুয়াদের পড়াশোনার জন্য। পাশাপাশি স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের কাজের নিরিখে সংবর্ধিত করা হয়। 


নন্দকুমারের বিডিও শানু বক্সি জানান, সরকারের নানা ধরনের স্কিম রয়েছে। সেই স্কিম সম্বন্ধে অনেকে সঠিকভাবে জানতে পারে না। সেই সমস্ত স্কিম সম্বন্ধে জানাতে এবং ব্যাঙ্কের অন্যান্য পরিষেবা রাত্রিকালীন দিতে এই ধরনের উদ্যোগ গ্রহন করা হয়েছে। এর ফলে স্থানীয় মানুষজন খুবই উপকৃত হবে।


স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পূর্ব মেদিনীপুর জোনের জেনারেল ম্যানেজার অজয় কুমার সিনহা জানান, গ্রাহকদের সুন্দর পরিষেবা প্রদানের লক্ষ্যে আমরা এই ধরনের পদক্ষেপ গ্রহন করেছি। সমস্ত স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখায় এই ধরনের পরিষেবা প্রদান করা হবে। ব্যাঙ্কের সময়ের পর এই পরিষেবা প্রদান করা হবে। অনেকে সারাদিন নানা কাজে ব্যস্ত থাকেন তারা ব্যাঙ্কে আসার সুযোগ পায়না। তাদের অনেকটাই সুবিধে হবে এই পরিষেবার ফলে। আমরা চাই গ্রাহকদের সুন্দর পরিষেবা প্রদানের। 



গ্রাহক মৃন্ময়ী ভট্টাচার্য জানান, এই ধরনের পরিষেবা গ্রামের মধ্যে চালু হওয়ায় আমরা ভীষণ খুশি। অনেক বেশি ব্যাঙ্কের পরিষেবা সমন্ধে আমাদের জানা সম্ভব হবে। এই ধরনের পরিষেবা চালু থাকলে অনেকেই উপকৃত হবেন।।