Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Axis Bank- র 'দিল সে ওপেন - আপকে লিয়ে'

দেবাঞ্জন দাস, ৬ সেপ্টেম্বর : Axis Bank, ভারতের অন্যতম বৃহত্তম বেসরকারী ব্যাংক 'দিল সে ওপেন - আপকে লিয়ে' চালু করেছে, যা তার গ্রাহকদের কাছে ব্যাঙ্কের মানবিক মূল্যের প্রস্তাবকে পুনঃনিশ্চিত করে এবং প্রদর্শন করে৷ লো দ্বার…


দেবাঞ্জন দাস, ৬ সেপ্টেম্বর : Axis Bank, ভারতের অন্যতম বৃহত্তম বেসরকারী ব্যাংক 'দিল সে ওপেন - আপকে লিয়ে' চালু করেছে, যা তার গ্রাহকদের কাছে ব্যাঙ্কের মানবিক মূল্যের প্রস্তাবকে পুনঃনিশ্চিত করে এবং প্রদর্শন করে৷ লো দ্বারা নির্মিত, প্রচারাভিযানটি ব্যাঙ্কের কর্মচারীদের বাস্তব জীবনের গল্প থেকে অনুপ্রাণিত পাঁচটি অনন্য চলচ্চিত্র প্রদর্শন করে যারা সত্যিকার অর্থে তাদের দিল সে খোলার প্রতিশ্রুতি পালন করেছে। এই গল্পগুলি অ্যাক্সিস ব্যাঙ্কের কর্মীদের কাজের নীতির একটি প্রকৃত প্রমাণ, যা প্রতিদিন আরও অর্থপূর্ণ কিছু করার ধারণা দ্বারা চালিত হয়।


 ব্যাংকিং শিল্প চ্যাট-বট, রোবোটিক প্রক্রিয়া অটোমেশন, ডিজিটাল অ্যাপ্লিকেশন ইত্যাদির উত্থানের সাথে ব্যাপক প্রযুক্তিগত অগ্রগতি প্রত্যক্ষ করেছে। তবে বিভিন্ন জটিলতার কারণে; মানুষের স্পর্শ এবং মানসিক সংযোগ- 'অতিরিক্ত পদক্ষেপ' এই শিল্পের একটি নিরন্তর সম্পদ হিসাবে অবিরত। Axis Bank তার কর্মচারীদের শক্তি এবং আস্থা উপভোগ করে যারা শুধুমাত্র উন্মুক্ত, সহানুভূতিশীল নয় বরং তারা তাদের গ্রাহকদের জন্য দায়িত্বের ঊর্ধ্বে এবং তার বাইরেও যেতে পারে। এই অনন্য সংস্কৃতিটি ব্যাঙ্কের সূচনা থেকেই সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছে এবং এর কর্মচারীদের গ্রাহকদের সাথে গভীর সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করেছে। সর্বশেষ প্রচারাভিযান এই দর্শনকে প্রতিফলিত করে এবং তার গ্রাহকদের প্রতি ব্যাঙ্কের প্রতিশ্রুতিকে শক্তিশালী করে।


 প্রচারাভিযানের একটি মাল্টি-চ্যানেল পদ্ধতি রয়েছে যা নাগাল, দৃশ্যমানতা এবং প্রভাবের উপর ফোকাস করে, যেখানে টিভি প্রধান মাধ্যম হবে এবং ডিজিটাল সমর্থন মাধ্যম হিসাবে কাজ করবে। যদিও ব্যাঙ্ক শহুরে বাজারে তার দিল সে খোলা পরিচয়কে শক্তিশালী করে চলেছে, এটি সক্রিয়ভাবে ভারত-এর হৃদয়ে তার প্রস্তাব গ্রহণ করেছে। পাঁচটির মধ্যে তিনটি ফিল্ম গ্রামীণ ও আধা-শহুরে দর্শকদের লক্ষ্য করে কৃষি-ঋণ (কৃষি ঋণ), ক্ষুদ্র ব্যবসায়িক ব্যাঙ্কিং এবং সারা দেশে 4,750+ শাখা এবং 16,900+ এটিএম-এর বিস্তৃত নেটওয়ার্কের মতো পণ্যগুলির উপর দৃষ্টি নিবদ্ধ করে।


 অ্যাক্সিস ব্যাঙ্কের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর রাজীব আনন্দ বলেন, “আমাদের অর্থনীতি হল একটি ভোক্তা নেতৃত্বাধীন অর্থনীতি। অতএব, একটি প্রতিষ্ঠানের সবচেয়ে গুরুত্বপূর্ণ গুণাবলীর মধ্যে একটি যেটি থাকা প্রয়োজন তা হল তার গ্রাহকদের গভীরভাবে, সক্রিয়ভাবে, ধারাবাহিকভাবে, এবং তারপরে আরও গুরুত্বপূর্ণভাবে সক্ষম করার জন্য তার গ্রাহকদের কথা শোনার ক্ষমতার মাধ্যমে ক্রমবর্ধমান গ্রাহক প্রত্যাশার উপরে থাকা। তাদের ক্ষমতায়ন করা।

 Axis Bank প্রতিটি কথোপকথন এবং সিদ্ধান্তের একেবারে কেন্দ্রে গ্রাহককে রেখে 'গ্রাহক অবসেশন'-এর সংস্কৃতি তৈরি এবং বজায় রাখতে বিশ্বাস করে। এটি সমস্ত গ্রাহকের মিথস্ক্রিয়া, পণ্য ডিজাইন এবং প্রক্রিয়া উদ্ভাবন যাত্রার অংশ। প্রতিটি গ্রাহকের ভয়েস মূল্যবান, এবং অ্যাক্সিস ব্যাঙ্ক তাদের কথা শোনার জন্য সমস্ত চ্যানেল জুড়ে ব্যবস্থা তৈরি করেছে।”

 ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, অ্যাক্সিস ব্যাঙ্কের চিফ মার্কেটিং অফিসার অনুপ মনোহর বলেন, “2018 সালে, আমাদের গ্রাহকদের এবং আমাদের কর্মীদের সাথে কথা বলার সময়, আমরা আবিষ্কার করেছি যে অ্যাক্সিস ব্যাঙ্ককে আসলেই যেটা আলাদা করে তা হল এর 'গ্রাহক কেন্দ্রিকতা'! এই অনন্য মূল্য প্রস্তাবটি 2020-এ আমাদের জাতীয় প্রচারাভিযানকে অনুপ্রাণিত করেছে - দিল সে ওপেন। আগের প্রচারাভিযান অনুসরণ করে, আমরা একটি রিফ্রেশিং চিন্তা নিয়ে এসেছি যেখানে আমরা প্রশ্নের উত্তর দিই 'দিল সে ওপেন আপনার (আমাদের গ্রাহকদের) কাছে কী মূল্য নিয়ে আসে?' - ক্যাম্পেইনটি একটি নম্র যাত্রার অংশ যেখানে আমরা শুধুমাত্র আকাঙ্ক্ষা করি আমাদের গ্রাহকদের সাথে আমাদের মানসিক সংযোগকে শক্তিশালী ও গভীর করতে এবং Axis Bank এর দ্বারা উপভোগ করা আস্থার উপর একটি স্বতন্ত্র উপায়ে গড়ে তুলতে।”


 প্রতীক ভরদ্বাজ, চিফ ক্রিয়েটিভ অফিসার, লো লিন্টাস বলেন, “গত দুই বছরে, আমরা দেখেছি যে দিল সে ওপেন ক্যাম্পেইন সত্যিকার অর্থে অ্যাক্সিস কর্মীদের মালিকানাধীন। আমরা আমাদের শেষ প্রচারাভিযান দ্বারা অনুপ্রাণিত অনেক কর্মচারী গল্প শুনেছি যা এই বছরের প্রচারাভিযানের জন্য অনুপ্রাণিত গল্প করেছে। এই পুণ্য বৃত্ত দীর্ঘকাল অব্যাহত থাকুক।”


 অমর সিং, আঞ্চলিক ক্রিয়েটিভ অফিসার, লো লিন্টাস বলেন, "দিল সে ওপেন সবসময়ই শুধুমাত্র একটি দর্শনের চেয়ে বেশি ছিল যা Axis Bank প্রচার করে। এর অনুপ্রেরণা কর্মচারীদের নিজেদের আচরণ থেকে আসে। সর্বান্তকরণে আপনার ক্ষুদ্রতম প্রয়োজনের দিকে তাকানো থেকে শুরু করে, যা অপ্রতিরোধ্য বলে মনে হয় তাতে আপনাকে সাহায্য করার জন্য তাদের হৃদয় লাগানো। কাজ করার এই পদ্ধতিটি তাদের মনে করে যে তারা আপনার পাশে, আপনার দলের অংশ, এমনকি আপনার পরিবারের অংশ। আপনার কারণের জন্য তারা যা করতে পারে তা করা, যেন এটি তাদের নিজস্ব। এবং এটিই এই প্রচারণা থেকে অনুপ্রেরণা লাভ করে।"