Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের এগরায় কোরোনা আক্রান্তের হদিস

ফের এগরায় কোরোনা আক্রান্তের  হদিস,পূর্ব মেদিনীপুর এ আক্রান্তের সংখ্যা বেড়ে 3। নতুন আক্রান্ত কে নিয়ে যাওয়া হচ্ছে বেলেঘাটা আইডি তে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে সোমবার এগরায় ঐ বিয়ে বাড়ির অনুষ্ঠানে আংশগ্ৰহন করিদের  ৪ জনকে এগরা সুপার …


ফের এগরায় কোরোনা আক্রান্তের  হদিস,পূর্ব মেদিনীপুর এ আক্রান্তের সংখ্যা বেড়ে 3। নতুন আক্রান্ত কে নিয়ে যাওয়া হচ্ছে বেলেঘাটা আইডি তে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে সোমবার এগরায় ঐ বিয়ে বাড়ির অনুষ্ঠানে আংশগ্ৰহন করিদের  ৪ জনকে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে আইসোলেশনে এনে করণটাইন রাখা হয়।

(বাবলু দাস, চন্দনা পয়ড়‍্যা, আরতি বেরা ও দেশবন্ধু দাস কে।)
ওই দিন ই তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কলকাতা পাঠানো হয়।

মঙ্গলবার রাতে তাদের এক জনের নমুনা রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে।

প্রসঙ্গত এগরার বিয়ে বাড়িতে অংশগ্রহণ কারি নয়াবাদের বাসিন্দা রঞ্জিত দাস (৬৩) আক্রান্ত হয়ে কোলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। 

এগরার  বিয়ে বাড়ি অনুষ্ঠানের আয়োজক  ডা:শুভাশিস মাইতি বাবুর পিসিমা ও  স্ত্রীর  রিপোর্টে করোনা পজেটিভ রিপোর্ট শনিবার পৌঁছনোর পর রবিবার তড়িঘড়ি তাদের ও এগরা থেকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরপর ওই পরিবারের ঘনিষ্ট চারজনকে সন্দেহ বসত এগরা সুপার স্পেশালিটিতে আনা হয়। যাদের মধ্যে একজন অসুস্থ ছিলেন বলে খবর।

সেই ৪ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। তাদের মধ্যে একজন ব্যক্তির শরীরে সংক্রমণের  রিপোর্ট আসায় এগরা বিয়ে বাড়ি অনুষ্ঠানে আক্রান্তের সংখ্যা দাঁড়াল 4। যার মধ্যে এগরার বাসিন্দা 3।

এগরা 1 নম্বর ওয়ার্ডের বাসিন্দা এই আক্রান্ত ব‍্যক্তি ও শুভাশিস বাবুর আত্মীয় বলে জানা গেছে। নাম দেশবন্ধু দাস। সূত্র থেকে পাওয়া খবর আক্রান্ত ব্যক্তি সরকারি দপ্তরে চাকরি করতেন।